Saturday, November 26, 2016

প্রসঙ্গ- আল বাইয়্যিনাতে ভুল

হক্বের বিরোধিতাকারী বা হক্ব ধ্বংসকারী شمص الحق (শামছুল হক্ব) অতঃপর লিখেছে- “…..তাঁর পত্রিকার ভিতরে যে কত ভুল তার ইয়ত্তা নেই। … তার ক্যাসেট শুনেছি। তাঁর মাসিক পত্রিকা পড়েছি। তাঁর ২/৪টি প্রচার পত্র ও বই পড়েছি।”
“খণ্ডনমূলক জবাব”
মহান আল্লাহ পাক উনার দরবারে লক্ষ-কোটি শুকরিয়া এজন্য যে, মিথ্যাবাদী, মালউন “শামছু…” আল বাইয়্যিনাতে ভুল আছে বলে মিথ্যা অভিযোগ করলেও প্রমাণস্বরূপ আল বাইয়্যিনাতের একটি ভুলও সে উল্লেখ করতে পারেনি। ইনশাআল্লাহ ক্বিয়ামত পর্যন্ত কোশেশ করলেও সে তা পারবে না।
তাই মিথ্যাবাদী, বদ চরিত্র স্বঘোষিত মুশরিক “শামছু…”-এর প্রতি চ্যালেঞ্জ রইল, সে যদি কুরআন, সুন্নাহ, ইজমা ও ক্বিয়াসের দৃষ্টিতে আল বাইয়্যিনাতের একটি ভুলও ধরে দিতে পারে তবে তাকে ‘এক কোটি টাকা’ পুরস্কার দেয়া হবে।
মূলত এই মিথ্যাবাদী শামছু….. গংদের প্রতি সেই শুরু থেকেই মাসিক আল বাইয়্যিনাত, লিফলেট বা প্রচার পত্র কিতাবাদি ও মাহফিলের মাধ্যমে “প্রকাশ্য বাহাছের” চ্যালেঞ্জ দেয়া হচ্ছে। অথচ তারা সেই বাহাছের চ্যালেঞ্জ গ্রহণ না করে আল বাইয়্যিনাতে ভুল আছে বলে মিথ্যা প্রচারণা চালায়। কারণ তারা ভাল করেই জানে যে, আসলে আল বাইয়্যিনাতে কোন ভুল নেই। আল বাইয়্যিনাতে যা লেখা হয় তা দলীল ভিত্তিকই লেখা হয়। বস্তুত মিথ্যাবাদী “শামছু…..”  গংদের মধ্যেই রয়েছে অসংখ্য ভুল। তাই তারা বাহাছে আসতে বা বাহাছের চ্যালেঞ্জ গ্রহণ করতে সাহস পায় না। সুতরাং মিথ্যাবাদী “শামছু…” “আল বাইয়্যিনাতে ভুল আছে, বলে যে অভিযোগ করেছে তা সম্পূর্ণরূপেই ডাহা মিথ্যা, মনগড়া ও কল্পনা প্রসূত। সে যদি সত্যবাদী হয়ে থাকে তবে যেন আমাদের দেয়া প্রকাশ্য বাহাছের চ্যালেঞ্জ গ্রহণ করে। অথবা প্রমাণ করে দেয় যে আল বাইয়্যিনাতের কোন বিষয়টা ভুল। নচেৎ প্রমাণিত হবে যে, সে আসলেই ডাহা মিথ্যাবাদী ধোঁকাবাজ ও প্রতারক ভণ্ড তো অবশ্যই।

No comments:

Post a Comment