Sunday, February 25, 2018

যদি সুন্নি-ই দাবী করে তাহলে পোপের কারণে ১২ই রবিউল আউয়াল জুলুস বা মিছিল করায় নিষিধাজ্ঞার প্রতি প্রতিবাদ কোথায় ?

কে আসল সুন্নী তা এবার ঈদে মীলদুন্নবী’র দিন প্রমাণিত হয়ে গেছে

মহান আল্লাহ পাক তিনি হক্ব আর না-হক্বকে পার্থক্য না করে ছাড়েন না। এ বছর পবিত্র ঈদে মীলাদুন্নবী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দিন সেই হক্ব ও নাহ্বক পার্থক হয়ে গেছে। এতদিন অনেক সংগঠন মুখে মুখে নিজেদের সুন্নী দাবি করে অনেক প্রচার প্রসার করেছে। দাবি করতো, তারাই নাকি বাংলাদেশে বর্তমানে সুন্নীয়তের ধারক ও বাহক। কিন্তু এবার ঈদে মীলাদুন্নবীর ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার দিনে প্রমাণিত হয়ে গেলো সুন্নী বলতে যদি বাস্ততে কেউ থাকনে, তবে তিনি হচ্ছে ঢাকা রাজারবাগ দরবার শরীফ উনার সম্মানিত শায়েখ আলাইহিস সালাম তিনি-ই। সুবহানাল্লাহ। আর বাকিরা হচ্ছে সুন্নী নামধারী ভন্ড ও মুনাফিক।


এ বছর খ্রিস্টান পোপ আসার কারণে ১২ই রবিউল আউয়াল শরীফ ঢাকা শহরে সব ধরনের জুলুস বা মিছিল নিষিদ্ধ করে ঢাকা মেট্রোপোলিটন পুলিশ। একটা কাফিরের কারণে আমাদের প্রাণপ্রিয় নবীজির মহাসম্মানিত বিলাদত শরীফ পালনে বাধা দেয়া, এর থেকে বড় অবমাননা আর কি হতে পারে ? কিন্তু দেখা গেলো, ডিএমপির এই সিদ্ধান্তের পরও কোন সুন্নী দল তার বিরুদ্ধে নূন্যতম প্রতিবাদ করা তো দূরের কথা, উল্টা অনেকে তাদের অনুষ্ঠানের তারিখ পিছিয়ে নিয়ে গেলো। নাউযুবিল্লাহ। এর থেকে বড় মুনাফিকি আর কি হতে পারে ?

কিন্তু ঢাকা রাজারবাগ দরবার শরীফ উনার সম্মানিত শায়েখ আলাইহিস সালাম তিনি থেমে থাকলেন না। তিনি হাইকোর্টে আইনত ব্যবস্থা নিলেন ডিএমপি’র সেই নিষেধাজ্ঞার বিরুদ্ধে। মহান আল্লাহ পাক এবং উনার হাবীব হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনারা যে ঢাকা রাজারবাগ দরবার শরীফ উনার সম্মানিত শায়েখ আলাইহিস সালাম উনাকে কবুল করেছেন, তাও প্রমাণিত হলো। হাইকোর্টে উনার প্রতিনিধিরা সফল হলেন এবং হাইকোর্টের আদেশের মুখে পবিত্র ১২ই রবিউল আউয়াল শরীফ পালনে নিষেধাজ্ঞা তুলে নিতে বাধ্য হলো ডিএমপি। সুবহানাল্লাহ। দেখা গেলো একমাত্র ঢাকা রাজারবাগ শরীফ উনার সম্মানিত শায়েখ আলাইহিস সালাম তিনি ঐ দিন ঢাকা শহরের রাস্তাজুড়ে মিছিল বা জুলুস করলেন আর বাকি ভণ্ড সুন্নীরা কাপুরুষের মত গর্তে লুকিয়ে থাকলো।
তথ্যসূত্র - http://amaderorthoneeti.com/new/2017/12/04/155042/…

একদল নামধারী সুন্নী অনলাইনে আছে যারা প্রায় দেখি ঢাকা রাজারবাগ শরীফ উনার সম্মানিত শায়েখ আলাইহি সালাম উনার বিরোধীতা করে। নাউযুবিল্লাহ। আমি সেই সব ভণ্ড সুন্নীদের উদ্দেশে বলবো- তোমরা যদি আদৌ সুন্নী হও, তবে খ্রিস্টান পোপের কারণে পবিত্র ১২ই রবিউল আউয়াল শরীফে জুলুস বা মিছিল করায় নিষিধাজ্ঞার প্রতি তোমাদের প্রতিবাদ কোথায় ? তোমরা কেন সেই দিন চুপ ছিলে ? তোমরা সুন্নী নামধারী কি মুনাফিক আর ভণ্ড বলে প্রমাণিত হও নাই ? আর ঢাকা রাজারবাগ শরীফ উনার সম্মানিত শায়েখ আলাইহি সালাম তিনি সেই সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ করে কি একমাত্র প্রকৃত সুন্নী বলে প্রমাণিত হন নাই ? তোমাদের কাছেই উত্তর চাই।

No comments:

Post a Comment