Wednesday, October 25, 2017

রাজারবাগ দরবার শরীফ সম্পর্কে যারা অপপ্রচার তিনি ভাইদের সম্পত্তি আত্মসাৎ করেছেন নাউযুবিল্লাহ

* সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার ব্যপারে অভিযগ রয়েছে, তিনি উনার ভাইদের সম্পত্তি আত্মসাৎ করেছেন এবং এই নিয়ে মামলাও বিচারাধিন।নাউযুবিল্লাহ 
 অথচ উনার ভাইয়েরা উনাকে পৈতৃক সম্পত্তি থেকে উচ্ছেদ করার জন্য বহু চেষ্টা করছে ।  মূলতঃ উনার ভাই ও এসব অপপ্রচারের শামীল । তারা দলিল দিতে পারবে না তাই আমি দলিল দিচ্ছি । 
* ১৯৪৮ সালে সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার পিতা মরহুম সাইয়্যিদ মুহম্মদ মোখলেছুর রহমান আলাইহিস সালাম , উনার মাতার নামে ৫ আউটার সার্কুলার রোডস্থ হোল্ডিংয়ে ৪ বিঘা ১৪ আনা ৪ ছটাক জমি খরিদ করেন। 
* পরবর্তীতে সুখে শান্তিতে বসবাসরত অবস্থায় ১৯৮০ সালে ১.০৩ একর সম্পত্তিতে উনার মাতা নিজ নামে কিয়দাংশ রেখে অবশিষ্ট সম্পত্তি উনাদের ৫ পুত্র এবং ৪ কন্যার নামসহ উনাদের পিতার নামে দানপত্র করে নামজারী করে দেন। কিন্তু ১৯৯০ সালে  সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার মেঝ ভাই হাফিজুর রহমান বিদেশ থেকে এসে পারিবারিক সকল সম্পত্তি উন্নয়নের জন্য সে  সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালামসহ মোট ৫ ভাই এবং ৪ বোনকে নিয়ে ১৯৯১ সালে জেড আর এস্টেট প্রাঃ লিঃ কোম্পানী গঠন করে। 
* উক্ত কোম্পানীর সিদ্ধান্ত মোতাবেক উনাদের পৈত্রিক সম্পত্তি ৫ আউটার সার্কুলার রোডস্থ ৫ কাঠা জমির উপর বহুতল ভবন নির্মানের সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত মোতাবেক ১৮ তলা ফাউন্ডেশন দিয়ে উক্ত ভবনের ৩য় তলা পযর্ন্ত নির্মিত হয় এবং মৌখিকভাবে সিদ্ধান্ত হয় যে ৪র্থ ও ৫ম তলা পীর ছাহেব নিজ অর্থয়ানে নির্মান করবেন। এতে কারও কোন আপত্তি থাকবে না। এই উদ্দেশ্যে পুরো সম্পত্তি সকলে কোম্পানীর নামে দান করেন।
* কিন্তু পরবর্তীতে  সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম, রাজারবাগ দরবার শরীফ উনার অবস্থানে তিনি পৈত্রিক সম্পত্তিতে মালিক ও ভোগ দখলকার থেকে নিজ অবস্থানকে সুস্পষ্ট করতে গিয়ে উনার তিন ভাই (ক) আনিসুর রহমান (খ) হাফিজুর রহমান (গ) জিল্লুর রহমানদের ষড়যন্ত্রের শিকারে পরিণত হন। তারা ৫ ভাই ও ৪ বোনের সম্পত্তি স্বৈরাচারিভাবে হিসাব নিকাশের স্বচ্ছতা ছাড়া ভোগ করে যাচ্ছে। জেড আর টাওয়ারের মার্কেটের ভাড়া, পার্টি হাউস নামক কমিউনিটি সেণ্টারের ভাড়াসহ সবকিছুই তারা এককভাবে ভোগ করার মাধ্যমে উনাকে পৈতিৃক সম্পত্তি থেকে উচ্ছেদ করার ষড়যন্ত্র করে আসছে।
* এ লক্ষে উক্ত কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক হাফিজুর রহমান (  সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম মেঝ ভাই) লোভের বর্শবর্তী হয়ে সমস্ত সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে জাল দানপত্র করে নিজের নামে সমস্ত পাওয়ার নিয়ে নেয়। এমনকি সমস্ত সম্পত্তি নাম খারিজ করে নিজের নামে পর্চাও তৈরি করে  যা ধরা পড়ার পর বাতিলের জন্য  সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার নিযুক্ত আম মোক্তার ৫ম যুগ্ম জেলা জজ এর আদালত ঢাকাতে একটি মামলা করেন। মামলা নং-২৫১/১০ 
*  সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনাকে পৈত্রিক সম্পত্তি থেকে উচ্ছেদের ষড়যন্ত্রের বিরুদ্ধে ১৪৫ ধারায় একটি মামলা হয়। যা বিচারাধীন রয়েছে। মামলা নং-১৫১/০৯ 
অন্য দিকে অপপ্রচার করছে তিনি উনার ভাইদের সম্পত্তি গ্রাস করছেন !

No comments:

Post a Comment