Wednesday, October 25, 2017

সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালামদাবী স্বয়ং আল্লাহ পাক ও হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে এই পীরালির দায়িত্ব দিয়েছে।

এটা সত্য । কিন্তু ও তবে ব্যপারটি ও বিদ্যমান । তিনি আল্লাহ পাক ও তার হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম থেকে খিলাফত প্রাপ্ত এবং উসীলা উনার পীর সাহেব তাজুল মুফাস্‌সিররীন, রঈসুল মুহাদ্দিছীন, কুতুবুল আলম, মুফতিউল আ’যম হযরত মাওলানা শাহ ছূফী আবুল খায়ের মুহম্মদ ওয়াজীহুল্লাহ নানুপূরী (যাত্রাবাড়ির হযরত পীর ছাহেব ক্বিবলা) রহ্‌মতুল্লাহি আলাইহি।
কুতুবুল আলম যাত্রাবাড়ীর হযরত পীর ছাহেব ক্বিবলা রহ্‌মতুল্লাহি-এর হায়াতে তইয়্যিবাতে তাঁর দরবার শরীফে একাধিকবার আহলে সুন্নত বিপথগামী ওহাবী মতবাদ গ্রহণকারী বাপ-দাদার আদর্শ বাদ দিয়ে শিয়া, রাফিজী ও বিধর্মীদের মত গ্রহণকারী, হক্ব সিলসিলার কলঙ্ক, কাবিল ও কিনানের ক্বায়িম-মক্বামসহ কয়েকজন নামধারী ওহাবী ব্যক্তি যাত্রাবাড়ী দরবার শরীফ-এ গিয়ে রাজারবাগ শরীফ উনার  সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার বিরুদ্ধে কতগুলো ডাহা মিথ্যা কথা বলে খিলাফত কেটে দেয়ার জন্য অনুরোধ করেছিল। কিন্তু কুতুবুল আলম যাত্রাবাড়ীর হযরত পীর ছাহেব ক্বিবলা রহ্‌মতুল্লাহি আলাইহি বলেছেন, “খিলাফত কেটে দেয়া কস্মিনকালেও সম্ভব নয়। কারণ খিলাফত তো আমি দেইনি বরং তাঁকে (রাজারবাগ শরীফ উনার  সাইয়্যিদুনা হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম) স্বয়ং আল্লাহ্‌ পাক ও উনার হাবীব হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামই খিলাফত দিয়েছেন এবং খিলাফত দিতে আমাকে নির্দেশ করেছেন।”
আশা রাখি বুঝতে পেরেছেন ।
*উনার দাবী, তার মুরিদ স্বপ্ন দেখেছে, হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম আদেশ করেছেন, কোন বিষয়ে জানতে হলে তার কাছে এসে জানতে হবে।
 মিথ্যা কথা । কারণ একজন খলিফা কোন মুরিদের দোহাই দিতে পারে না । 
সেই মুরিদের নাম ও ঠিকানা উল্লেখ করার দরকার ছিল । 

No comments:

Post a Comment